চট্টগ্রামেও লতিফের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা


প্রকাশিত: ০৭:২৪ এএম, ২৩ অক্টোবর ২০১৪

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে চট্টগ্রামে দায়ের হওয়া চারটি মামলায় আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম মো. মশিউর রহমান চৌধুরী এ আদেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী নূরে হুদা জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে গত ১ অক্টোবর মুখ্য মহানগর হাকিম আদালতে আইনজীবীসহ চার ব্যক্তি চারটি মামলা দায়ের করেন। আদালত লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সমন জারি করে তাকে হাজির হওয়ার জন্য ২৩ অক্টোবর তারিখ ধার্য করেন। কিন্তু ধার্য তারিখে আজ (বৃহস্পতিবার) লতিফ সিদ্দিকী হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কে এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী পবিত্র হজ, মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তাবলিগ জামাত নিয়ে বিরূপ মন্তব্য করেন। এরপর তাকে মন্ত্রিসভা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।