যুবলীগ কর্মীকে হত্যার অভিযোগ


প্রকাশিত: ০১:৩৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

নেত্রকোনার আটপাড়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবলীগ কর্মী হাবুল মিয়াকে (২৭) হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। বৃহস্পতিবার সকালে উপজেলার দুওজ ইউনিয়নের শ্রীরামপাশা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবুল মিয়া ওই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে।
 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে যুবলীগ কর্মী হাবুল মিয়ার মরদেহ পার্শ্ববর্তী বিরাম খা`র বাড়ির পাশে পড়ে থাকতে দেখে তার পরিবারের লোকজন দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই দুওজ ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক মো. কামরুজ্জামান কামাল বলেন, বীজতলা তৈরির সময় পার্শ্ববর্তী বিরাম খা`র ছেলে ইমরানের ঝগড়া হয়। আর এরই জের ধরে দুর্বৃত্তরা আমার ছোট ভাইকে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সুরতহাল রিপোর্ট করতে আসা আটপাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, তার ডান হাতের আঙ্গুলে থেতলে যাওয়ার চিহ্ন রয়েছে। তবে কিভাবে হাবুল মারা গেছে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা সম্ভব নয় বলেও জানান তিনি।

কামাল হোসাইন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।