শাসকগোষ্ঠীর অত্যাচারে জনগণ দিশেহারা


প্রকাশিত: ০৭:৩৭ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৫

বর্তমান শাসকগোষ্ঠীর অত্যাচার নিপড়নে দেশের জনগণ আজ দিশেহারা দাবি করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, দেশে সাধারণ মানুষের কথা বলার অধিকার নেই, আমারা লড়াই করে আন্দোলনের মাধ্যমে যে গণতন্ত্র প্রতিষ্ঠিত করেছিলাম তা আজ নির্বাসিত।

বুধবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ফরেজ উল্লাহ ফরেজ স্মৃতি সংসদ আয়োজিত জাসাসের জাতীয় নির্বাহী কমিটির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ফরেজ উল্লাহ ফয়েজের তৃতীয় মৃত্যুবাষির্কী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার আইন ছাড়াই গুম খুন হত্যা করছে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন,  দেশে ফ্যাসিবাদী সরকার প্রতিষ্ঠিত হলেও আইন করে গুম খুন হত্যা করে কিন্তু এই সরকার আইন ছাড়া রাষ্ট্রীয় ভাবে খুন গুম হত্যা করছে।

তিনি বলেন, আমরা একটি কঠিন সময় অতিক্রম করছি এখন আমাদের জন্য দুঃসময় এমন সময় ফয়েজ উল্লাহ ফয়েজের আদর্শকে ধারণ করে আগামী দিনের গণতন্ত্র পুরুদ্ধারের আন্দোলনে এগিয়ে যেতে হবে।

একই অনুষ্ঠানে বিএনপিকে একটি ভিন্ন ধরনের রাজনৈতিক দল দাবি করে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, বাংলাদেশের রাজনীতিতে বিএনপি যদি গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে ব্যর্থ হয় তাহলে অন্য কোনো রাজনৈতিক দলের সফল হবার সম্ভাবনা নেই।

আয়োজক সংগঠনের সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাসাসের সহ-সভাপতি এম এ মালেক, সাধারণ সম্পাদক কন্ঠশিল্পী মনির খান, মহাসচিব ইসলাম রফিক প্রমুখ।

এমএম/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।