২০১৯ সালের নির্বাচনে আবারো নৌকায় ভোট দিন : নাসিম


প্রকাশিত: ০৬:৫৭ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৫

২০১৯ সালে আবার জাতীয় নির্বাচন হবে। এর আগে কোনো নির্বাচন নয়। ২০১৯ সালের সেই নির্বাচনে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করুন। জীবনের ঝুঁকি নিয়ে ৫ জানুয়ারি নির্বাচন করেছিলেন বলেই দীর্ঘদিনের বন্দিদশা থেকে মুক্তি হয়েছে ছিটমহলের মানুষ। দেশের স্বাভাবিক অগ্রযাত্রার সাথে বিলুপ্ত ছিটমহল এলাকাও একিভূত হবে।

বুধবার বিকেলে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বিলুপ্ত ভারতীয় ছিটমহল কোটভাজনীতে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মা ও বোনের মমতা দিয়ে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছেন। এভাবে প্রতিটি বিলুপ্ত ছিটমহলেই কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হবে।

বিএনপি এ দেশে বাংলা ভাই এনেছে, জঙ্গি এনেছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশের মানচিত্র পরিপূর্ণ হয়েছে।

এর আগে তিনি বিলুপ্ত ছিটমহল কোটভাজনীতে একটি কমিউনিটি ক্লিনিক এবং কৃমি ও ফাইলেরিয়াসিস সনাক্তকরণ কর্মসূচির উদ্বোধন করেন।

পঞ্চগড়ের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মাহমুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক দীন মোহাম্মদ নুরুল হক, কমিউনিটি ক্লিনিক প্রকল্পের প্রকল্প পরিচালক ডা. মাখদুমা নার্গিস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটসহ আওয়ামী লীগের স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

স্বাগত বক্তব্য দেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. মো. আহাদ আলী। জনসভা শেষে বিকেলে তিনি একই উপজেলার বালাপাড়া খাগড়াবাড়িসহ কয়েকটি বিলুপ্ত ছিটমহল পরিদর্শন করেন।

সফিকুল আলম/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।