চুয়াডাঙায় ১৩ জুয়াড়ি আটক


প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫

চুয়াডাঙার আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের পেছন থেকে ১৩ জুয়াড়িকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত ৮ টার দিকে একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাদের আটক করা হয়।
    
ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাতে চুয়াডাঙা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমির আব্বাস ও এসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের পেছনে অভিযান চালায়। এ সময় ১১ জনকে হাতেনাতে আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার বকশিপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে মনির হোসেন (৪০), বাদলের ছেলে আব্দুর রাজ্জাক (৩০), মৃত জোয়াদ আলীর ছেলে তারা মিয়া (৫৬), মৃত সিরাজ উদ্দীনের ছেলে শাহাবুদ্দিন (৫৫), মৃত শামসদ্দীনের ছেলে ফজলু (৩৮), মৃত মনজিলের ছেলে রুহুল আমিন (৩৫), মৃত আবুল হোসেনের ছেলে নঈম উদ্দীন (৪০)।

এছাড়া তামস গ্রামের হাজারীর ছেলে আরিফুল (৩৪), এরশাদপুর গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে আশরাফুল (৩৫), শহরের থানাপাড়ার মৃত আশিকের ছেলে মর্তুজা (৫৫), জগন্নাথপুর গ্রামের দিদার আলীর ছেলে আমজাদ হোসেন (৪৫), কোর্টপাড়ার সিরাজুল হকের ছেলে তুহিন (২৫) ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে ওসমান (৪৫)।
    
ডিবির এসআই আমির আব্বাস জাগো নিউজকে জানান, জুয়া খেলা আইনে তাদের আদালতে পাঠানো হবে।  

সালাউদ্দিন কাজল/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।