স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনাল বুধবার


প্রকাশিত: ১০:০৬ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৫
ফাইল ছবি

পোলার আইসক্রীম ২৩তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে গ্রেগরীজ হাই স্কুল ও নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়। মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে সেমিফাইনালে সানিডেইলকে হারায় গ্রেগরীজ হাই স্কুল এবং বি.আই.এস.সিকে হারায় নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়।

আগামীকাল বুধবার দুপুর সাড়ে ৩টায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হবে সেন্ট গ্রেগরীজ হাই স্কুল ও নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়। এর আগে দুপুর ২টায় সানিডেইল ও বি.আই.এস.সি`র মধ্যে অনুষ্ঠিত হবে ৩য় স্থান নির্ধারণী খেলা।

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পোলার আইসক্রীম-এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল খেলায় সেন্ট গ্রেগরীজ হাই স্কুল ২০-১৯ গোলে সানিডেইলকে পরাজিত করে। খেলাটি প্রথমার্ধে ১০-১০ গোলে ড্র ছিলো। সেন্ট গ্রেগরীজ হাই স্কুলের পক্ষে ইকরামুল ৮টি ও সুজন ৬টি গোল এবং সানিডেইলের পক্ষে শরীফ ৮টি ও সালমান ৪টি গোল করে।

২য় সেমিফাইনাল খেলায় নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয় ৪১-২৬ গোলে বি.আই.এস.সিকে পরাজিত করে। বিজয়ীদল প্রথমার্ধে ১৭-১৩ গোলে এগিয়ে ছিলো। নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়ের পক্ষে মনির ১৬টি ও সিহাব ১২টি গোল এবং বি.আই.এস.সি`র পক্ষে তানভির ১১টি ও ওয়াষ্টি ৬টি গোল করে।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।