না.গঞ্জে অর্ধকোটি টাকার মাদক ধ্বংস


প্রকাশিত: ০৩:০৩ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৫

নারায়ণগঞ্জ আদালত পাড়ায় জেলার সাত থানার পুলিশের জব্দকৃত অর্ধকোটি টাকার মাদক ধ্বংস করা হয়েছে। সোমবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে মাদক ধ্বংস করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম শফিকুল ইসলাম, কে এম মহিউদ্দিন, সাইদুজ্জামান শরীফ, আশেক ইমাম, কোর্ট পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান, এসআই গোলাম হোসেন ও শাখাওয়াত হোসেন।

কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল আলম জাগো নিউজকে জানান, ধ্বংস করা মাদকের মধ্যে ফেনসিডিল ছিল দুই হাজার ১০ বোতল, বিদেশি বিয়ার দুই হাজার ৬৮৭ ক্যান, বিদেশি মদ ১১ বোতল, চোলাই মদ ১৪১ লিটার, গাঁজা ৬৫ কেজি ৬৪৮ গ্রাম ও ইয়াবা ট্যাবলেট ১৩ হাজার ৬৯১ পিস।

তিনি আরো বলেন, এসব মাদকের আনুমানিক মূল্য ৬০ লাখ ৮৪ হাজার ৫৪০ টাকা। জেলার সাত থানায় বিভিন্ন সময় জব্দকৃত মাদকের নমুনা আলামত রেখে আদালত ধ্বংস করার নির্দেশ দিয়েছেন।

শাহাদাৎ হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।