ওয়াটার পার্কে আছড়ে পড়ল সুনামি, আহত ৪৪

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৫০ এএম, ০১ আগস্ট ২০১৯

চীনের উত্তরাঞ্চলের একটি ওয়াটারপার্কে ভয়াবহ সুনামি আছড়ে পড়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ৪৪ জন। কেউই এমন পরিস্থিতির জন্য তৈরি ছিলেন না। আচমকা এমন ঢেউ আছড়ে পড়ায় ওয়াটারপার্কে থাকা লোকজন তাল সামলাতে পারেননি। খবর এপি।

গত রোববারের ওই ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওয়াটারপার্কের একটি ওয়েভ মেশিন ঠিকমত কাজ না করায় এমন পরিস্থিতি তৈরি হয়েছে বলে ওয়াটার পার্কের তরফ থেকে জানানো হয়েছে।

সুইয়ান ওয়াটার পার্কের কর্মকর্তারা জানিয়েছেন, ওয়েভ মেশিনে যান্ত্রিক গোলযোগের কারণে এমনটা হয়েছে। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বিকেলে অনেক লোকজন ওই ওয়াটার পার্কের পুলে আনন্দ করছিলেন। কিন্তু তাদের আনন্দ বিষাদে রুপ নিতে বেশি সময় লাগেনি।

তীব্র পানির স্রোত আছড়ে পড়ায় লোকজন চিৎকার করতে শুরু করে। অপরদিকে শিশুরা আতঙ্কে কাঁদতে শুরু করে। বিনোদন পার্কে এমন সুনামি আগে কেউ কখনও দেখেননি। প্রায় ১০ ফুট উঁচু পানির ঢেউ আছড়ে পড়েছিল।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।