বেলুচিস্তানে পুলিশের গাড়িতে হামলায় নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ৩১ জুলাই ২০১৯

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে পুলিশের একটি গাড়ি লক্ষ্য করে শক্তিশালী বিস্ফোরণের ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। এদের মধ্যে দু'জন নিরাপত্তা বাহিনীর সদস্য। ওই হামলায় আরও ৩৮ জন আহত হয়েছে। এক শীর্ষ পুলিশ কর্মকর্তা বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন।

কুয়েটা পুলিশের ডিআইজি আবদুল রাজ্জাক চিমা বলেন, মঙ্গলবার বাচা খান চক এলাকায় সিটি পুলিশ স্টেশনের একটি গাড়ি লক্ষ্য ওই হামলা চালানো হয়।

পুলিশ সদস্যদের লক্ষ্য করেই ওই হামলা চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হামলায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই হামলাটি আত্মঘাতী হামলা কিনা তা এখনও পরিস্কার নয় বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা। তিনি জানিয়েছেন, পুলিশের টহলরত ওই গাড়ির কাছে একটি পার্ক করা মোটর সাইকেলেই বোমা রাখা ছিল।

ওই বোমা বিস্ফোরিত হয়ে দুই পুলিশসহ পাঁচজন নিহত এবং আরও ৩৮ জন আহত হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়েছে।

ওই এলাকা দিয়ে যাওয়ার সময় বেশ কয়েকজন নারী ও শিশুও আহত হয়েছে। এদের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর বলে জানানো হয়েছে। পাকিস্তানের নিষিদ্ধ গোষ্ঠী তেহরিক-ই-তালেবান ওই হামলার দায় স্বীকার করেছে।

টিটিএন/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।