সমস্যা সমাধানে বাংলালিংকের নতুন অ্যাপ


প্রকাশিত: ০৪:২১ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৫

মোবাইল অ্যাকাউন্ট সম্পর্কিত সমস্যা এবং তার সমাধানে বাংলালিংক নিয়ে এলো ডিজিটাল ওয়ান স্টপ সলুশন্স ‘মাই বাংলালিংক অ্যাপ’। রোববার বাংলালিংকের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মাস্টহেড পিআর মো. জাকারিয়া রহমান ও পিআর অ্যান্ড কমিউনিকেশন আংকিত সুরেকা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘মাই বাংলালিংক অ্যাপ’ ডিজিটালি গ্রাহকদের সব থেকে ভালো অভিজ্ঞতার সুযোগ প্রদান করবে এবং বর্তমান সকল অফার এবং সুবিধা সম্পর্কে তাৎক্ষণিকভাবে অবগত করবে। কাস্টমার সার্ভিস থেকে শুরু করে যার যার ব্যবহার সংক্রান্ত খুটিনাটি হিসাব, অনলাইনে টপ-আপ করা, এফএনএফ ঠিক করা পর্যন্ত সব কিছু এখন হাতের মুঠোয়, আগের থেকে সহজতর।

ইন্টারনেট চার্জ ছাড়াই গ্রাহকরা বাংলালিংক ডিজিটাল সার্ভিস বিনামূল্যে ব্রাউজ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা এই অ্যাপ কেনার সময় ৫০ এমবি ইন্টারনেট বিনামূল্যে পাবেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বাংলালিংক তার কাস্টমার সেবা অব্যাহত রাখতে গ্রাহকদের জন্যে এই অ্যাপে রাখছে বিভিন্ন উদ্ভাবনী ও বিষয়মূলক কনটেন্ট সেবা। যেমন- ফ্রি জোন, মাই ওয়েদার আপডেট ইত্যাদি। গ্রাহকরা এই অ্যাপের ফ্রি জোনে গিয়ে বিভিন্ন ওয়েবসাইট ব্রাউজিং এবং মাল্টিমিডিয়া কনটেন্ট; যেমন- ওয়ালপেপার, গান, ভিডিও ইত্যাদি ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে এবং মাই ওয়েদার আপডেটে গিয়ে ব্যবহারকারীরা বাংলাদেশের অভ্যন্তরে যার যার নিজস্ব এলাকার আবহাওয়া সম্পর্কে জানতে পারবেন।

এই অ্যাপটির অ্যান্ড্রয়েড ভার্সনে থাকছে উইজেট সেবা, যা ইনস্টল করা থাকলে অ্যাপে না ঢুকেও অ্যাকাউন্ট সম্পর্কিত বিভিন্ন তথ্য পাওয়া যাবে; উইন্ডোজ, আইওএস এবং গুগল প্লে-স্টোরে পাওয়া যাবে অ্যাপটি।

বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশন্সের হেড অফ কাস্টমার ইরাম ইকবাল বলেন, আমাদের উদ্দেশ্য অ্যাপটিকে একটি ডিজিটাল ওয়ান স্টপ সলুশন্স হিসেবে কাজ করানো, যা আমাদের সকল সার্ভিসকে একটি প্ল্যাটফর্মের ভিতর নিয়ে আসবে। এর মাধ্যমে আমাদের গ্রাহকদের জীবন সহজতর এবং তাদের চাহিদাগুলো আরো সহজলভ্য হয়ে উঠবে। এরকম একটি অ্যাপ আমাদের গ্রাহকদের হাতে তুলে দিতে পেরে আমরা খুবই গর্বিত।

অ্যাপটি ডাউনলোড করতে ক্লিক করুন (প্রিন্ট মিডিয়ার জন্যে) :
Google Play Store: https://play.google.com/store/apps/details?id=com.arena.banglalinkmela.app&hl=en
iOS Store: https://itunes.apple.com/us/app/my-banglalink/id934133022?mt=8
Windows Store: http://www.windowsphone.com/en-bd/store/app/my-banglalink/15f470da-8501-4207-b78d-828a24d1c3ba 

একে/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।