চার্জে রেখে মোবাইলে কথা, বিস্ফোরণে তরুণীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২৫ জুলাই ২০১৯

মোবাইল চার্জে রাখা অবস্থায় কথা বলছিলেন এক তরুণী। এ সময় হঠাৎ সেই মোবাইলে বিস্ফোরণ ঘটে। এতে অগ্নিদগ্ধ হয়ে প্রাণ গেছে ওই তরুণীর। এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরের বেনাচিতি এলাকায়।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ বলছে, মোবাইল চার্জে দিয়ে হেডফোনে কথা বলছিলেন বেনাচিতির দেশবন্ধু নগরের বাসিন্দা রিয়া বন্দ্যোপাধ্যায়। এ সময় ফোনটি শর্ট সার্কিট হয়ে বিস্ফোরণ ঘটলে আগুন লেগে যায়। আগুনে রিয়ার শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে যায়।

এতে ঘরের আসবাবপত্রও পুড়ে গেছে। দুর্ঘটনার সময় ওই তরুণী বাড়িতে একাই ছিলেন। মা পেশায় অঙ্গনওয়াড়ি কর্মী। তিনি কাজে বাড়ির বাইরে ছিলেন। একমাত্র বোনও ছিল স্কুলে।

মোবাইল বিস্ফোরণের পর ওই তরুণীর চিৎকারে প্রতিবেশি ছুটে আসেন। পরে তারা রিয়াকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ সদস্য ও দমকলের একটি ইঞ্জিন। প্রতিবেশীরা বলেছেন, সম্প্রতি বিয়ে ঠিক হয়েছিল ২২ বছর বয়সী রিয়ার। এ ঘটনায় ভেঙে পড়েছেন তার পরিবারের সদস্যরা।

এসআইএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।