গরুকে ট্রেনের ধাক্কা, চালককে বেধড়ক মারপিট গোরক্ষকের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৯ জুলাই ২০১৯

একটি গরুকে ধাক্কা দিয়েছে ট্রেন। তার রোষ গিয়ে পড়ল ট্রেনের চালকের ওপর। গোরক্ষকের হাতে বেধড়ক মারপিটের শিকার হয়েছেন ওই চালক। এ ঘটনা ঘটেছে ভারতের গুজরাট প্রদেশের মেহসানা এলাকায়।

ভারতীয় একটি দৈনিক বলছে, শনিবার সকাল সোয়া ১১টার দিকে পাটানের গুজরাটের মেহসানা সিধপুর জাংশনের কাছে একটি গরু আচমকা রেল লাইনের ওপর চলে আসে। স্টেশন মাস্টার লাল সিগন্যাল দেখালেও না থেমে গরুটির ওপর দিয়েই ট্রেন চালিয়ে দেন চালক জিএ ঝালা।

এরপর কাছের একটি স্টেশনে নেমে গরুটির দেহ ইঞ্জিন থেকে সরানোর জন্য রেলকর্মীদের সঙ্গে যোগাযোগ করেন ঝালা। তখন আচমকাই ওই ট্রেনের এক যাত্রী নেমে এসে ঝালাকে মারধর শুরু করেন।

আরও পড়ুন : ভারতে ডিমের প্রলোভন দেখিয়ে কুকুরকে গণধর্ষণ

ওই ব্যক্তি ঝালার কাছে জানতে চান, আপনি কি অন্ধ? গরুটাকে দেখতে পেলেন না? নিজেকে গোরক্ষক বলে দাবি করে এই চালককে বেধড়ক মারধর করেন তিনি। কয়েক মিনিটের মধ্যে তার সঙ্গে যোগ দেন আরো দেড়শ গোরক্ষক। এরপর ওয়াকি-টকিতে রেল পুলিশকে ফোন করে ঘটনার বিষয়ে বিস্তারিত জানান চালক।

তিনি বলেন, গরুটির দেহ যাতে শ্রদ্ধার সঙ্গে সরানো হয়, সেই দাবি করছিলেন গোরক্ষকরা। এরপর কামলি ও উঞ্ঝা স্টেশনেও সেই একই যাত্রী ফের চালক ঝালাকে মারধর করেন। তিনি মেহসানায় পুলিশের সাহায্য চাইলে সেখানেও তার উপর চড়াও হন ওই যাত্রী। তখন তাকে আটক করে হেফাজতে নেয় রেল পুলিশ।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।