জাতীয় লিগে খেলছেন শাহাদাত!


প্রকাশিত: ০৬:২৬ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৫

শিশু গৃহকর্মী নির্যাতনের দায়ে গত কয়েক দিনে ক্রিকেট পাড়া সরব করেছেন শাহাদাত হোসেন। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন গণমাধ্যমে তাকে নিয়ে নিন্দার ঝড় উঠেছে। তারপরও সূক্ষ্ম হাসি থাকছে তার ঠোঁটে। কারণ এবার  জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) খেলতে পারছেন এই পেসার।  বিসিবির ডিসিপ্লিনারি কমিটির চেয়ারম্যান শেখ সোহেল এমনটাই জানিয়েছেন।

বিসিবির এই পরিচালক বলেন, মনে হয় তিনি খেলতে পারবেন। কারণ এটা ক্রিকেট বা খেলার ক্ষেত্রে এমন কোনো আচরণ হয়নি। এটা আলাদা এবং তার ব্যক্তিগত ব্যাপার। এটার সাথে ক্রিকেটের কোনো সম্পর্ক নেই। এখানে বিসিবির কিছু করার নেই। বিসিবি তো এই বিষয়টার সঙ্গে জড়িত নয়। এটা সাধারণ মানুষদের একটা ব্যাপার। আইন আছে, তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেবে। তবে এটি বোর্ডের বিষয় আমি এককভাবে কোন সিদ্ধান্ত দিতে পারি না।’

তবে বিসিবির অন্য পরিচালকদের মতে তাকে সাময়িকভাবে নিষিদ্ধ করা উচিত বলে মনে করেন। একটি সূত্র জানিয়েছে শাহাদাতের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তাতে তিনি নির্দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হতে পারে।

আরটি/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।