মাদক সেবনে বাধা দেয়ায় অটোচালককে পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা


প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৫

কিশোরগঞ্জের যশোদলে মাদক সেবনে বাধা দেয়ায় এক অটো রিকশাচালককে হাত-পা ও চোখ বেঁধে পেট্রোল দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার যশোদল ইউনিয়নের আমাটি শিবপুর এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ অটো রিকশাচালক শামীম ওই গ্রামের জাহাঙ্গির আলমের ছেলে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এলাকাবাসী জানায়, বুধবার বাড়ির পাশে একটি ফিসারিতে বসে মাদক সেবন করছিল আমাটি গ্রামের জনি, আলামিন, শফিকসহ চার যুবক। এ সময় শামীম বাধা দিলে ওই চার যুবক তাকে মারপিট করে।

এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে শামীম শহর থেকে বাড়ি ফেরার পথে জনি, আল আমিন ও শফিক তাকে ধরে নিয়ে যায় আমাটি গ্রামের কাছে একটি ফিসারিতে। এ সময় তাকে মারপিট করে হাত, পা ও চোখ বেঁধে গায়ে পেট্রোল ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয়।

দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় হাসপাতলে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যায়। চিকিৎসকরা জানিয়েছেন, শামীমের শরীরের ৮০ ভাগ অংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধীদের ধরতে এলাকায় অভিযান চালানো হচ্ছে।

নূর মোহাম্মদ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।