উপাচার্য অপসারণে শাবিপ্রবিতে নতুন কর্মসূচি


প্রকাশিত: ০৫:১৪ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৫

এক দিনের বিরতি শেষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়ার অপসারণ দাবিতে ফের দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছেন আন্দোলনরত মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ।

সোমবার রাতের এক জরুরি মিটিং থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওই গ্রুপের আহ্বায়ক অধ্যাপক সৈয়দ সামসুল আলম দুই দিনের কর্মসূচির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার শিক্ষক সমিতি ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচি থাকায় ওই দিন আমাদের আন্দোলনের কোনো কর্মসূচি থাকবে না। আমাদের নতুন কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রতিকী অনশন এবং বৃহস্পতিবার পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হবে।

প্রসঙ্গত, উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়ার বিরুদ্ধে নিয়োগে অনিয়ম ও আর্থিক অস্বচ্ছতার অভিযোগ এনে তার পদত্যাগ দাবিতে গত ১৩ এপ্রিল থেকে আন্দোলন করে আসছে সরকার সমর্থক ওই গ্রুপের শিক্ষকরা।

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।