চাঁদপুরে আটক ২৬ জুয়ারির কারাদণ্ড


প্রকাশিত: ০৪:৪২ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৫

চাঁদপুর শহরের ৩নং কয়লাঘাট এলাকায় অবৈধ পন্থায় অর্থের বিনিময়ে জুয়া খেলা অবস্থায় পুলিশ জুয়ারি সর্দার দেলোয়ার হোসেন গোলদেলুসহ ২৬ জন জুয়ারিকে আটক করেছে। সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত তাদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদানের পর জেলে পাঠান।

চাঁদপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ আলম জাগো নিউজকে জানান, শহরের ৩নং কয়লাঘাট এলাকায় শওকত বেপারী ও মিজানুর রহমান মিজান রেলওয়ের জায়গায় অবৈধভাবে দোকান নির্মাণ করেন। সেই দোকানে জুয়ারির সর্দার দেলোয়ার হোসেন গোলদেলু দীর্ঘদিন যাবৎ জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা চালিয়ে যাচ্ছিলেন। এতে করে এলাকায় চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ বৃদ্ধি পায়।

এর আগে কয়েকবার মডেল থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে এ জুয়ার আস্তানা থেকে প্রায় শতাধিক জুয়ারিকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে ছেড়ে দেন। তারা ছাড়া পেয়ে পুনরায় এ জুয়ার আস্তানায় জুয়া খেলা চালিয়ে যাচ্ছিলেন।

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে মাদক বিরোধী অভিযান হিসেবে মডেল থানার তদন্ত ওসি আরিচুল হকের নেতৃতে তাদের আটক করা হয়। চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার কামাল মোহাম্মদ রাশেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ইকরাম চৌধুরী/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।