দিল্লির কাছে স্কুলে ভয়াবহ আগুন, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ০৮ জুন ২০১৯

ভারতের রাজধানী নয়াদিল্লির কাছের হরিয়ানার ফরিদাবাদের একটি বেসরকারি স্কুলে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত তিনজনের প্রাণহানি ঘটেছে। শনিবার সকালের দিকে ফরিদাবাদের দাবুয়া কলোনি এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দেশটির সংবাদমাধ্যম ট্রিবিউন ইন্ডিয়া বলছে, দাবুয়ায় একটি স্কুলে ভয়াবহ আগু তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ওই স্কুলের দু'জন শিক্ষার্থী ও একজন শিক্ষক রয়েছেন।

স্কুল ভবনের একটি কক্ষে ওই দুই ছাত্র ও শিক্ষক থাকতেন। আগুনের সময় ধোঁয়ায় দমবন্ধ হয়ে মারা যান তারা। প্রথমে আহত অবস্থায় উদ্ধারের স্থানীয় একটি হাসপাতালে নেয়া তাদের। হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

গ্রীস্মকালীন ছুটি থাকায় শিক্ষার্থীরা স্কুলে ছিলেন না। তবে নিহতরা সেখানে একটি কক্ষে থাকতেন। খবর পাওয়ার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

গত মাসে দেশটির গুজরাট প্রদেশের একটি কোচিং সেন্টারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত ওই কোচিং সেন্টারের ২২ শিক্ষার্থীর প্রাণহানি ঘটে।

এসআইএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।