কিশোরীদের জিম্মি করে দেহ ব্যবসা : আটক ৪


প্রকাশিত: ০৭:২৭ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

ফেনীতে দুই কিশোরীকে জিম্মি করে দেহ ব্যবসার অভিযোগে ৪ জনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে শহরের পাঠানবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের পাঠানবাড়ী এলাকার ‘জাহাঙ্গীর নিবাস’ নামে একটি বাসায় অভিযান চালানো হয়। পুলিশ ওই বাসা থেকে এক কিশোরীকে উদ্ধার করে। এ সময় প্রতারক চক্রের সদস্য তাসলিমা আক্তার, তার স্বামী সাইফুল ইসলাম, রুপিয়া আক্তার আরজু ও তার স্বামী আবদুল মোতালেব রিপনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাসা ভাড়া নিয়ে এ ব্যবসা চালিয়ে আসার কথা স্বীকার করেছেন।

এর আগে নোয়াখালীর সেনবাগ উপজেলার ওই দুই কিশোরীকে গৃহপরিচারিকার কাজ দেয়ার কথা বলে এক ব্যক্তি শহরের পাঠানবাড়ী রোডের ‘জাহাঙ্গীর নিবাস’ নামের ওই বাড়িতে আনেন এবং৮ হাজার টাকার বিনিময়ে একটি চক্রের কাছে তাদের বিক্রি করে দেয়। ওই চক্র কিশোরীদের দিয়ে দেহ ব্যবসায় বাধ্য করত। তিনদিন আগে কৌশলে এক কিশোরী জিম্মি দশা থেকে পালিয়ে বের হয়ে স্থানীয়দের ঘটনাটি জানায়।

ফেনী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজ আহমেদ প্রতারক চক্রের চার সদস্যকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

জহিরুল হক মিলু/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।