প্রতীকের গানে ১১ মডেল


প্রকাশিত: ০৭:১২ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৫

কণ্ঠশিল্পী প্রতীক হাসান এবং রাত্রী চৌধুরীর ‘নটি’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে। এখানে মডেল হয়েছেন মডেল ও অভিনেতা একে আজাদ সানিসহ ১১ জন মডেল।

ড্রামাটিক এই ভিডিওটির পরিচালনা করেছেন জনিপ্রয় পরিচালক মনির হোসেন জীবন।

সম্প্রতি এর শুটিং শেষ হয়েছে রাজধানীর হাতিরঝিল এবং আবতাফনগরের বিভিন্ন লোকেশনে। ভিডিওটির গল্প গড়ে উঠেছে- উচ্চবিত্ত পরিবারের ছেলে মামুন খান। রাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক। এদিকে সন্ত্রাসীদের গড ফাদার সানি। মামুনের সঙ্গে সানির পূর্ব শত্রুতা। সব সময় সন্ত্রাসী গ্রুপ নিয়ে চলাফেলার অভ্যাস সানির। সব সময় সানির সঙ্গে  একজন মেয়েও থাকে। একদিন রাত্রী এবং প্রিন্স ডান্স  করে। মোবাইল ফোনে খবর পাবে সানি। খবর পেয়ে চমকে উঠে।

দলবল নিয়ে বাইকে ছুটে যায় রাত্রী এবং মামুনের কাছে। কিন্তু শেষ পর্যন্ত রাত্রী এবং মামুনের স্পটে এসেও তাদেরকে ধরতে পারবে না। এভাবেই এগিয়ে যায়  গল্প। গানটিতে মূল নায়িকার চরিত্রে পারর্ফম করেছেন কণ্ঠশিল্পী রাত্রী নিজেই। আর তার সাথে ছিলেন মডেল মামুন খান।  

ভিডিওতে আরো অভিনয় করেছেন করেছেন মডেল শারমীন, কাব্য, লিখন, রানা, ফারুক হোসেন মজুমদার, রানা, মেহেদী প্রমুখ। গানটি  আগামী ঈদের আগে আনুষ্ঠানিক মুক্তি দেয়া হবে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।