রাকিব হত্যা মামলার বিচার শুরু ২২ সেপ্টেম্বর


প্রকাশিত: ০৯:১১ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৫
ফাইল ছবি

পৈশাচিক নির্যাতন চালিয়ে শিশু রাকিব (১২) হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। চার্জশিট গ্রহণ করে মহানগর দায়রা জজ আদালতে বিচারিক কাজের জন্য নথি পাঠানো হয়েছে। আগামী ২২ সেপ্টেম্বর মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে মুখ্য মহানগর হাকিম ফারুক ইকবালের আদালত এ চার্জশিট গ্রহণ করেন।
এর আগে মামলার এজাহারভুক্ত তিন আসামি শরীফ ও তার মা বিউটি বেগম এবং চাচা মিন্টু মিয়াকে অভিযুক্ত করে ২৫ আগস্ট মামলার অভিযোগপত্র (চার্জশিট) মুখ্য মহানগর হাকিম মেজবাহ উদ্দিন আহমদের আদালতে দাখিল করা হয়।

প্রসঙ্গত, ৩ আগস্ট বিকেলে শরীফ মোটর্সে মোটরসাইকেলে হাওয়া দেওয়া কম্প্রেসার মেশিন দিয়ে শিশু রাকিবের মলদ্বারে হাওয়া ঢুকিয়ে দেয়া হয়। অতিরিক্ত বায়ুর চাপে রাকিব গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

শিশু রাকিবকে নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শরীফ ও মিন্টু মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন ক্ষুব্ধ জনতা। পরে শরীফের মা বিউটি বেগমকেও গ্রেফতার করে পুলিশ।

আলমগীর হান্নান/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।