সাতক্ষীরা মেডিকেল কলেজ শিক্ষার্থীদের অবস্থান ধর্মঘট


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১৯ অক্টোবর ২০১৪

চার দফা দাবিতে সাতক্ষীরা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা পরীক্ষা ও ক্লাস বর্জন, অবস্থান ধর্মঘট ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। রোববার সকাল ৯টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজের প্রশাসনিক ভবন ও শহীদ মিনারের সামনে তারা মানববন্ধন করেন।

ছাত্রছাত্রীদের দাবিগুলো হলো- অবিলম্বে ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল চালু, ওয়ার্ডে যাতায়াতের সুবিধার জন্য পর্যাপ্ত পরিবহন ব্যবস্থা, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ করে শিক্ষক সংকটের অবসান ও কলেজের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষ ম্যানেজমেন্ট গঠন।

মানববন্ধন বক্তারা বলেন, আমাদের দাবি আদায়ের লক্ষ্যে এর আগে বিভিন্ন সময় বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সরকার আমাদের দাবিগুলো বাস্তবায়ন করার আশ্বাস দিলেও এখনো তা বাস্তবায়িত হয়নি।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- সাতক্ষীরা মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের ছাত্র আতিকুর রহমান, তানভির হোসেন, পিয়াস হোসেন, সব্যসাচী প্রমুখ। এছাড়া মানববন্ধনে প্রথম বর্ষ, তৃতীয় বর্ষ ও চতুর্থ বর্ষের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।