যশোরে সেনাসদস্যের মৃত্যুর ঘটনায় মামলা


প্রকাশিত: ০৬:০২ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

যশোর সেনানিবাসে সেনাসদস্য হেলাল উদ্দিনের মৃত্যুর ঘটনায় কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে শুক্রবার রাতে মামলাটি করেন (মামলা নম্বর-২৮ তাং-০৪-০৯-১৫)। তবে মামলায় কোনো আসামির নাম উল্লেখ করা হয়নি। যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আক্কাস আলী মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, নিহত হেলাল উদ্দিন যশোর সেনানিবাসের আট ইঞ্জিনিয়ারিং কোরে চাকরি করতেন। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সৈনিক ব্যারাকের নিজ বিছানায় ঘুমিয়ে থাকা অবস্থায় অজ্ঞাতনামা ব্যক্তি কর্তৃক গলায় ছুরির আঘাতপ্রাপ্ত হন। ওই রাতেই অন্যান্য সৈনিকরা তাকে সিএমএইচ হাসপাতালে ভর্তি করেন। কিন্তু সেখানে রাত ৩টা ১০মিনিটের দিকে তার মৃত্যু হয়।

শুক্রবার সকালে তিনি জানতে পেরে আরেক ভাই শহিদুল ইসলাম এবং তার ভাইরা শিমুল মিয়াকে সঙ্গে নিয়ে সিএমএইচে যান। পরে সেখানে তার ভাই হেলালকে মৃত অবস্থায় দেখতে পান। এরপর মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে দাফন করা হয় বলেও তিনি এজাহারে উল্লেখ করেছেন।

মিলন রহমান/এআরএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।