রাতে ইন্টারনেট উৎসব মাতাবে শূন্য ব্যান্ড


প্রকাশিত: ০২:২৩ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫

দেশে ইন্টারনেট প্রযুক্তির ব্যবহার বাড়াতে এবং দেশীয় ইন্টারনেট পণ্য ও সেবার মান প্রসারের লক্ষ্যে শনিবার থেকে শুরু হয়েছে ইন্টারনেট উৎসব। রাজধানীর বনানী মাঠে দুপুর ২টা থেকে শুরু হয় এ উৎসব।

এদিকে, দর্শকদের পদচারণায় ইতোমধ্যে মুখরিত হয়ে উঠেছে মেলা প্রাঙ্গন। তবে রাত ৮টায় মেলায় আগত দর্শকদের গানের তালে মাতাবে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড শূন্য।

মেলার আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়,  দর্শকদের জন্য শূন্য ব্যান্ড তাদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করবে। এছাড়া দর্শকদের জন্য থাকছে ডিজে পরিবেশনা।

উল্লেখ্য, শনিবার বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের শীর্ষ মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসের (বেসিস) যৌথ উদ্যোগে ঢাকা, রাজশাহী ও সিলেটে ৩টি বড় এক্সপোসহ সারা দেশে চারশ ৮৭টি উপজেলায় একযোগে ইন্টারনেট উৎসব পালিত হচ্ছে।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।