যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১


প্রকাশিত: ১২:২৪ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শিমু (৩০) নামে এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো অর্ধ-শতাধিক আহত হয়েছেন। শনিবার বিকেল পৌনে ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিমুর মৃত্যু হয়। সকাল সাড়ে ৯টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের নশরতপুর বড়ভিটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. রফিকুল ইসলাম জানান, সকালে দিনাজপুর-রংপুর মহাসড়কের নশরতপুর বড়ভিটা নামক স্থানে রংপুর থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী রুবেল পরিবহন (রংপুর-ব-০৫-০০২৪) এবং ঠাকুরগাঁওয়ের হরিপুর থেকে ছেড়ে আসা বিআরটিসি পরিবহনের (রংপুর-ব-১১-০০১৬) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অন্তত ৫১ জন যাত্রী আহত হন।

পরে তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে দিনাজপুর ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে শিমু বিকেল পৌনে ৩টার দিকে সেখানে চিকিৎসাধীন মারা যান। এ ঘটনার পর থেকে বিক্ষুব্ধ জনতা দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে।

দিনাজপুর হাইওয়ে পুলিশ সার্জন মো. সেলিম পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে দিনাজপুর ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল পরিবহনের হেলপার মো. শিমু মৃত্যুবরণ করেন। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় আহতদের পরিচয় সংগ্রহ করা সম্ভব হয়নি।

এমদাদুল হক মিলন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।