সিদ্ধিরগঞ্জে পোশাক কর্মীকে ছুরিকাঘাতে খুন


প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পোশাক কর্মী সুইটিকে (২২) ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে মুক্তিনগর হক সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুইটি আদমজী ইপিজেড ইউনিভার্সেল ম্যানস ওয়ার লিমিটেডের শ্রমিক ছিলো।

নিহত সুইটির স্বামীর নাম মুশফিকুর রহমান। তারা সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকার ফারুকের বাড়ির ভাড়াটিয়া। তার গ্রামের বাড়ি দিনাজপুরের গবিন্দগঞ্জ থানার বাটশালী এলাকায়।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবারও মুক্তিনগর হক সুপার মার্কেট এলাকা দিয়ে আদমজী ইপিজেডস্থ পোশাক কারখানায় যাচ্ছিল সুইটি। পথিমধ্যে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। এ সময় তার চিৎকারে এলাকার লোকজন ও তার স্বামী তাকে উদ্ধার করে শিমরাইলস্থ সাজেদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সাজেদা হাসপাতালের ম্যানেজার শাহজাহান জানান, ছুরিকাঘাতে মৃত এক নারীকে নিয়ে এসেছিল তার স্বজনরা। মৃত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়নি।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, এ ধরনের কোনো ঘটনা জানা নেয়। এ ব্যাপারে কেউ কোনো অভিযোগও করেনি।

হোসেন চিশতী সিপলু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।