যুক্তরাষ্ট্রে স্কুলে গোলাগুলি : হতাহত ৮

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:১৮ এএম, ০৮ মে ২০১৯

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের একটি স্কুলে গোলাগুলির ঘটনায় এক শিক্ষার্থী নিহত এবং আরও সাত শিক্ষার্থী আহত হয়েছে। দুই শিক্ষার্থী এলোপাতাড়ি গুলি ছুড়লে ওই হতাহতের ঘটনা ঘটে।

মঙ্গলবার কলোরাডোর ডেনভারের কাছে স্টিম স্কুল হাইল্যান্ডস রেনচ-এ হামলা চালানো হয়। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় দুই হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

কলামবাইন হাই স্কুল থেকে ৮ কিলোমিটার দূরে অবস্থিত হাইল্যান্ডস রেনচ স্কুল। ২০ বছর আগে ওই এলাকাতেই যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে ভয়ঙ্কর গোলাগুলির ঘটনা ঘটে।

গোলাগুলির ঘটনায় গ্রেফতার দু'জনের মধ্যে একজন তরুণ এবং অপরজন প্রাপ্তবয়স্ক। তারা দু'জনেই ওই স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ছিলেন।

গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় ১৮ বছর বয়সী এক শিক্ষার্থী। ঘটনার পর পরই স্কুল থেকে জরুরি বিভাগে যোগাযোগ করা হয়। কয়েক মিনিটের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় নিরাপত্তা কর্মকর্তারা। ঘটনাস্থল থেকে একটি হ্যান্ডগান উদ্ধার করা হয়েছে।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।