ডীনস অ্যাওয়ার্ড পেলেন রাবির বিজ্ঞান অনুষদের দুই শিক্ষক


প্রকাশিত: ১২:২৫ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৫

গবেষণাকর্মে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজ্ঞান অনুষদের দুইজন শিক্ষককে ডীনস অ্যাওয়ার্ড ২০১৫ প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় অনুষদের সভাকক্ষে এ পুরস্কার প্রদান করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক মো. ইলিয়াস হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিন গণিত বিভাগের অধ্যাপক গৌর চন্দ্র পাল এবং রসায়ন বিভাগের অধ্যাপক হাসান আহমদের হাতে এই পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ ও পদার্থবিজ্ঞান বিভাগের ইমেরিটাস অধ্যাপক অরুণ কুমার বসাক।

অধ্যাপক গৌর চন্দ্র পাল ফিজিক্যাল ও ম্যাথেমেটিক্যাল সায়েন্সেস এবং অধ্যাপক হাসান আহমদ কেমিক্যাল ও বায়োকেমিক্যাল সায়েন্সেস ক্যাটাগরি থেকে এই পুরস্কার অর্জন করেছেন।

রাশেদ রিন্টু/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।