ভারতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৮, আহত ৩০

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২৯ মার্চ ২০১৯

ভারতের উত্তর প্রদেশে একটি দ্বিতল বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে অন্তত আট জন নিহত ও আহত হয়েছেন আরও কমপক্ষে ৩০ জন যাত্রী। রাজধানী নয়াদিল্লির কাছে গ্রেটার নয়ডা নামক স্থানে শুক্রবার ভয়াবহ এ সড়ক দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে, গ্রেটার নয়ডার যমুনা এক্সপ্রেসওয়েতে শুক্রবার আনুমানিক ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিল্লি থেকে ছেড়ে আসা বাসটি নয়ডা অভিমুখে যাচ্ছিল। পথে চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ঠিক সেই মুহূর্তে অপরদিক দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রচণ্ড সংঘর্ষ হয়। পুলিশ বলছে, বাসের সামনের অংশ দুমড়ে-মুড়চে গিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআইয়ের এক টুইটার পোস্টেও দুর্ঘটনার খবর নিশ্চিত করা হয়। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদের স্থানীয় জেবর শহরের কৌলাশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এ দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। প্রসঙ্গত গত মাসেও যমুনা এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্স ও একটি প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষের ঘটনায় সাত জন নিহত হয়েছিল।

এসএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।