ক্ষমা চাইলেন সোনাক্ষী


প্রকাশিত: ০৯:৩৫ এএম, ৩০ আগস্ট ২০১৫

বেঁফাস মন্তব্য করার দায়ে ক্ষমা চাইলেন বলিউড অভিনেত্রী সোনক্ষী সিনহা। সম্প্রতি দিল্লি ইউনিভার্সিটির এক ছাত্রীকে অপদস্ত করার দায়ের অভিযুক্ত হয়েছেন সরবজিৎ সিং। তাকে নিয়েই মন্তব্য করে ক্ষমা চাইলেন সোনাক্ষী।

টুইটারে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে সোনাক্ষী টুইট করেন। তিনি লেখেন, ‘সেই ব্যক্তির কাছে আমি মাফ চাচ্ছি। আমি জানি, ভুল করে ক্ষমা চাইলে কেউ ছোট হয়ে যায় না। একজন মেয়ে হওয়ায় অন্যদের মতো আমিও ওই ছাত্রীর পক্ষ নিয়েছি। এবং অন্যদের মতো বিষয়টি নিয়ে আমি এখন লজ্জিত।’

এর আগে জেসলিন কর নামের একটি মেয়ে সবরজিতের ছবি ফেসবুকে আপলোড করে তাকে অপদস্ত করার ঘটনা বর্ণনা করেন। এরপর সেটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে। কিন্তু তার এক দিন পরেই এক ব্যক্তি দাবি করেন তিনি ঘটনাটির প্রত্যক্ষদর্শী।

ব্যক্তিটি আরো জানান, মেয়েটি ঘটনাটিকে অতিরঞ্জিত করে বর্ণনা করেছে। এরপর মেয়েটির পক্ষ নেওয়ার জন্য সোনাক্ষী লজ্জিত বলে জানান।

এদিকে আগের মতো ব্যস্ততা না থাকলেও সম্প্রতি একটি নতুন ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন দাবাং গার্ল সোনাক্ষী। শোনা যাচ্ছে, ছবিটিতে দ্বিতীয়বারের মতো আমির খানের ভাগ্নে ইমরান খানের সাথে রোমান্স করবেন তিনি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।