পর্তুগালে গোলাগুলি : পুলিশসহ নিহত তিন


প্রকাশিত: ০৬:৫১ এএম, ৩০ আগস্ট ২০১৫

পর্তুগালে বন্দুকধারীর গুলিতে দুই পুলিশসহ অন্তত তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। রাজধানী লিসবন থেকে ৩০ কিলোমিটার দক্ষিণে কুইন্টা ডো কোনডে এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর বিবিসির।

৭৭ বছর বয়সী এক ব্যক্তি গুলিয়ে চালিয়ে ওই তিনজনকে হত্যা করেছে। পরে ওই ব্যক্তিও আত্মহত্যার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।

স্থানী সংবাদ সংস্থা লুসা নিউজ জানায়, এর আগে আটক ব্যক্তি কুকুরের ঘেউ ঘেউ বন্ধ না করলে এর মালিক তার প্রতিবেশিকে গুলি করে হত্যার হুমকি দিয়েছিলেন। পরে কুকুরের ঘেউ ঘেউ বন্ধ না হওয়ায় ওই বন্দুকধারী গুলি চালায়।

এ সময় ওই এলাকার টহলরত এক পুলিশ সদস্য ঘটনাস্থলে পৌঁছালে তাকে গুলি চালিয়ে হত্যা করে। পরে টহলরত অপর এক পুলিশ সদস্যও ঘটনাস্থলে পৌঁছালে তার মাথায় গুলি করে হত্যা করেন ওই বন্দুকধারী।

নিহত অপর ব্যক্তি এক পুলিশ কর্মকর্তার ছেলে যিনি তার বাবাকে সাহায্য করতে এগিয়ে আসছিলেন।

স্থানীয় এক ব্যক্তি লুসা নিউজকে বলেন, ঘেউ ঘেউ বন্ধ না হলে ওই বন্দুকধারী কুকুরটির মালিককে গুলি করে হত্যার হুমকি দিয়েছিলেন। কিন্তু আমরা কখনোই কল্পনা করতে পারি নাই যে তিনি এটা করবেন।

এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।