নড়াইলে শেষ হলো প্রাণ-আপ সুলতান উৎসব


প্রকাশিত: ০৬:৪৮ এএম, ৩০ আগস্ট ২০১৫

সাঁতার এবং নারী ও পুরুষদের নৌকাবাইচ প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হলো নড়াইলে চার দিনব্যাপি এসএম সুলতান প্রাণ-আপ উৎসব। ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে জেলার বিভিন্ন এলাকার হাজার হাজার নারী, পুরুষ ও শিশুরা চিত্রার  দু’পাড়ে ভিড় জমান। এ প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার এমপি।

প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় জেলা প্রশাসন ও এসএম সুলতান ফাউন্ডেশনের আয়োজনে এ নৌকাবাইচ প্রতিযোগিতায় নড়াইলসহ দেশের বিভিন্ন জেলা থেকে ২০টি নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এদিকে, সাঁতার প্রতিযোগিতায় ২০ জন সাঁতারু অংশগ্রহণ করেন।



নড়াইলের পুরাতন ফেরিঘাট এলাকা থেকে ছেড়ে প্রায় পাঁচ কিলোমিটার দূরত্বের এসএম সুলতান সেতু (চিত্রা সেতু) পর্যন্ত নৌকাবাইচ অনুষ্ঠিত হয়। নদীতে ট্রলার ও নৌকা নিয়ে হাজার হাজার দর্শক নৌকাবাইচ প্রতিযোগিতা উপভোগ করেন।  

প্রতিযোগিতা শেষে বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। এ সময় উপস্তিত ছিলেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, রোয়িং ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওছার, প্রাণ বেভারেজ লি. এর সিইও আনিছুর রহমান, এসএম সুলতান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিক।

হাফিজুল নিলু/এসএস    

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।