চালডাল ডট কমের অ্যান্ড্রয়েড অ্যাপস চালু


প্রকাশিত: ০৬:১৪ এএম, ৩০ আগস্ট ২০১৫

ক্রেতাদের সুবিধার জন্য অ্যান্ড্রয়েড অ্যাপস চালু করেছে অনলাইন গ্রোসারি শপ চালডাল ডট কম (Chaldal.com)। যেকোন স্মার্ট ফোনে খুব সহজে এই অ্যাপস ইনস্টল করে চালডাল ডট কমের সব ধরনের পণ্য যেকোন সময় কেনা যাবে বলে জানিয়েছেন চালডাল ডট কমের সিওও জিয়া আশরাফ।

গুগল প্লে স্টোরে গিয়ে চালডাল লিখে সার্চ দিলেই চালডাল ডট কমের অ্যাপস পাওয়া যাবে। এছাড়া play.google.com/store/apps এই লিংকে ঢুকেও মোবাইলে ইনস্টল করে নেওয়া যাবে অ্যাপসটি। এছাড়া এই অ্যাপস ব্যবহার করে যেকোন পণ্যের প্রথম অর্ডারে ৫ শতাংশ ছাড় দেওয়ারও ঘোষণা দেওয়া হয়েছে।

জিয়া আশরাফ জানান, ২০১৩ সালে কাজ শুরু করার পর চালডাল ডট কম ক্রেতাদের সেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। বর্তমানে প্রতিদিন তিন শতাধিক মানুষকে সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। চালডাল সবসময় ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করেই কাজ করে।

ক্রেতাদের ডিমের মত সাধারণ পণ্য কিনতেও এখন আর পাঁচ মিনিট সময় নষ্ট করে নিচে নেমে দোকান থেকে কেনার পক্ষে নয় চাল ডাল ডট কম। চালডালের বিশাল টিম তিন ঘন্টার মধ্যে তাদের পণ্য পৌছে দিচ্ছে ক্রেতার কাছে। দিনে তিনবার ক্রেতার অর্ডার পৌছে দেয় চালডাল ডট কম। তাই ক্রেতাকে আর কষ্ট করে বাজারে গিয়ে বিভিন্ন পণ্য দেখে তারপর পণ্য কেনার প্রয়োজন হবে না।

চাল, ডাল, তরকারি, সবজি, মাছ, মাংস, ফ্রোজেন ফুড, সাবান, টুথপেস্ট, শ্যাম্পু, স্টেশনারি পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য পাওয়া যাবে এই ওয়েবসাইটে। ক্রেতাদের সুবিধার জন্য চালডাল ডট কমের ওয়েবসাইটটি বাংলা ও ইংরেজী দুই ভাষায় প্রস্তুত করা হয়েছে । ওয়েবসাইট ছাড়াও ২৪ ঘন্টা মোবাইলেও  অর্ডার দেওয়ার সুবিধা রয়েছে চালডালে। ০১৯১৯১২৩১২৩ নম্বরে ফোন করে অর্ডার দেওয়াসহ যে কোন প্রশ্নের উত্তর পাওয়া যাবে।

এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।