যাত্রীদের জন্য নতুন অফার গো এয়ারের

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৭ এএম, ১০ মার্চ ২০১৯

যাত্রীদের জন্য নতুন অফার নিয়ে এলো ভারতীয় বিমানসংস্থা গো এয়ার। দেশের মধ্যে এবং দেশের বাইরে দু’ধরনের যাত্রার ক্ষেত্রেই টিকেটের দাম কমাল এই বিমান সংস্থা। চলতি বছরের ১১ অক্টোবরের মধ্যে এই বিমানে করে কোথাও ভ্রমণ করলেই এই সুবিধা পাওয়া যাবে।

তবে টিকেট কাটতে হবে সোমবার অর্থাৎ ১১ মার্চের মধ্যেই। বেসামরিক পরিবহণের ক্ষেত্রে গো এয়ার এমনিতেই কম খরচের জন্য জনপ্রিয়। এই সংস্থায় যাতায়াতের জন্য যাত্রীদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ্য করা যায়।

নতুন অফারে গো এয়ারের ক্ষেত্রে সবচেয়ে কম টাকায় যাত্রা করা যাবে নাগপুর থেকে বেঙ্গালুরু পর্যন্ত। টিকেটের দাম শুরু হবে ১ হাজার ১০০ রুপি থেকে। তবে এই অফার পেতে যাত্রা করতে হবে এপ্রিল মাসের প্রথম ১৪ দিনের মধ্যে।

মুম্বাই থেকে বেঙ্গালুরু টিকিটের দাম শুরু হবে ১৭৯৯ রুপি থেকে। এরই মধ্যে অফারের ঘোষণা দিয়েছে বিমান সংস্থা ভিস্তারাও। আগামী মাসের তিন তারিখ থেকে ডিব্রুগড় এবং বেঙ্গালুরুর মধ্যে সরাসরি বিমান চালাবে এই সংস্থা।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।