প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর


প্রকাশিত: ০২:০৬ পিএম, ২৮ আগস্ট ২০১৫

সাবেক পানি সম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার প্রতিটি ঘরে বিদুৎ পৌঁছে দিতে বদ্ধপরিকর। আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই প্রধানমন্ত্রী আজ দেশের প্রতিটি ঘরে ঘরে বিদুৎ পৌঁছে দিচ্ছে। আজকের এই বিদ্যুতায়ন অনুষ্ঠান তারই একটি ফসল।

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের মধ্য কচুবাড়ী এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

এ উপলক্ষে কচুবাড়ী উপর পরিহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সদর থানার ওসি মেহেদি হাসান,  ঠাকুরগাঁও সদর আওয়ামী লীগের সাধারণ সম্পদক মোশারুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

উল্লেখ্য, সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের মধ্য কচুবাড়ী এলাকায় পল্লী বিদ্যুতায়নের প্রায় ৯ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে। এতে করে ৩১টি পরিবার বিদ্যুতায়নের সুবিধা গ্রহণ করবেন। পরে বিএনপি থেকে তিনজন কর্মী রমেশ চন্দ্র সেনের কাছ থেকে ফুল নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

রবিউল এহসান রিপন/এআরএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।