শাহরুখের অন্ধ ভক্ত সুনীল শেঠির মেয়ে


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ২৭ আগস্ট ২০১৫

বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি বাবার মতোই চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেও আবার সুপারস্টার সালমান খানের হাত ধরে। কিন্তু আথিয়া জানালেন, সালমান নয় বলিউড বাদশাহ শাহরুখের খানের অন্ধ ভক্ত তিনি!

সালমান খানের প্রডাকশনে নির্মিত মুক্তির অপেক্ষায় থাকা আলোচিত ছবি ‘হিরো’তে অভিষেক হয়েছে আথিয়া শেঠির। বর্তমানে ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আথিয়া। মুখোমুখি হচ্ছেন সাংবাদিকদের। সম্প্রতি তেমনি এক সাংবাদিক সম্মেলনে তাকে প্রশ্ন করা হয়, বলিউডে তার প্রিয় অভিনেতা কে? জবাবে সুনীল তনয়া জানান, তিনি শাহরুখের অন্ধ ভক্ত।

আথিয়া বলেন, ‌‘অনেক অভিনেতার অভিনয়ই আমাকে মুগ্ধ করে।’

খানদের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বলিউডের তিন খানই অসাধারণ অভিনেতা ও চমৎকার মনের মানুষ। তবে শাহরুখ স্যার আমার কাছে বিশেষ একজন। তার অভিনয়, তার হাসি, তার ব্যবহার আমাকে মন্ত্রমুগ্ধ করে রেখেছে সেই শৈব থেকে। আর ‘ম্যায় হু না’ ছবির শ্যুটিং হয়, তখন শাহরুখ স্যারের সাথে আমার সাক্ষাৎ হয়েছিল। তিনি আমাকে পুরো সেট ঘুরে দেখিয়েছিলেন। তিনি অসাধারণ একজন মানুষ, ওই মুহূর্তটা আমি মনে রাখবো চিরদিন! সত্যি কথা বলতে কি, শাহরুখ খানের আমি অন্ধ ভক্ত।’

খানদের সাথে অভিনয় কতটা আগ্রহী জানতে চাইলে আথিয়া বলেন, ‘আমি জানি না কখনো তাদের সাথে অভিনয়ের সুযোগ পাবো কি না। কিন্তু যদিও কখনো সুযোগ পাই, কিংবা কোনো প্রস্তাব আসে তাহলে না ভেবেচিন্তেই লুফে নিবো।’

প্রসঙ্গত, সালমান খানের হাত ধরে আসন্ন ছবি ‘হিরো’-তে প্রথমবারের মত অভিনয় করতে যাচ্ছেন আথিয়া শেঠি। সালমান খানের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন নিখিল আদভানি। ১৯৯৩ সালে মুক্তি পাওয়া সুভাষ ঘাইয়ের ‘হিরো’ ছবিটি অবলম্বনে নির্মাণ হচ্ছে নতুন ‘হিরো’। আসছে সেপ্টেম্বরের ১১ তারিখে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।    

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।