শিশুকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা


প্রকাশিত: ০৬:০৪ এএম, ২৫ আগস্ট ২০১৫

খুলনার খালিশপুর এলাকায় নয় মাসের মেয়ে শিশুকে গলাটিপে হত্যা করেছেন মা। পরে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। মঙ্গলবার সকালে খুলনা মহানগরীর খালিশপুর পিপলস পাঁচতলা কলোনিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে মায়ের হাতে খুন হলো মেয়ে শিশুটি। হত্যার পর তার মরদেহ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখেন ঘাতক মা শারমিন (২০)।

এলাকাবাসী ও খালিশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জাগো নিউজকে জানান, কলোনির বাসিন্দা শিমুলের মেয়ে সুমাইয়াকে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়ে তার মা ঘরের দরজা-জানালা বন্ধ করে রাখেন। প্রতিবেশিরা দরজা-জানালা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ দরজা ভেঙে শিশু সুমাইয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এসময় শিশুটির মাকে সেখান থেকে আটক করা হয়। পরে মা চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে শিমুল ও শারমিনের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কলহ চলে আসছিলো। এ নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার মারামারির ঘটনাও ঘটেছে।

শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।