যুক্তরাষ্ট্রে বাবা-মাসহ ৫ জনকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৭ জানুয়ারি ২০১৯

যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যে বাবা-মাসহ পাঁচজনকে হত্যার ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীকে খুঁজছে পুলিশ। দু'টি ভিন্ন ঘটনায় গুলি করে পাঁচজনকে হত্যা করে পলাতক রয়েছেন এক বন্দুকধারী।

লুইসিয়ানার রাজধানী ব্যাটন রাগের দক্ষিণের অ্যাসসেনশন এবং লিভিংস্টনে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। কর্তৃপক্ষ বলছে, পৃথক দু'টি স্থানে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যার পর পালিয়ে গেছেন এক বন্দুকধারী।

সন্দেহভাজন ওই বন্দুকধারীর নাম ডাকোটা থেরিওট। বয়স ২১ বছর। হত্যাকাণ্ডের পর তিনি ধূসর এবং রুপালী রংয়ের একটি পিক-আপ ট্রাকে করে পালিয়েছেন। অ্যাসসেনশন প্যারিস শেরিফ ববি ওয়েবরে জানিয়েছেন, হত্যাকারী ওই ব্যক্তির কাছে অস্ত্র ছিল এবং তিনি বেশ বিপজ্জনক।

স্থানীয় সময় শনিবার সকালে দক্ষিণ ব্যাটন রাগ থেকে ২৫ মাইল দূরের একটি শহর থেকে একটি দুর্ঘটনার জন্য পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর এলিজাবেথ এবং কেইথ থেরিওট নামের দু'জনকে দেখতে পান। তাদের দু'জনেরই বয়স ৫১ বছর। তারা গুলিবিদ্ধ ছিলেন। পুলিশ যখন সেখানে পৌঁছায় তখনও তারা জীবিতই ছিলেন।

তারা কর্মকর্তাদের জানিয়েছেন, তাদের ছেলেই তাদের দু'জনকে গুলি করেছেন। কিছুদিন আগেই তারা তাদের ছেলেকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেছিলেন। সে যেন আর কখনই ফিরে না আসে সেটাও বলা হয়েছিল। হাসপাতালে নেয়ার পরেই ওই বয়স্ক দম্পতির মৃত্যু হয়।

প্রতিবেদন অনুযায়ী, প্রথমেই প্রতিবেশী লিভিংস্টোন প্যারিসে তিনজনকে গুলি করে ওই বন্দুকধারী। নিহতরা ওই বন্দুকধারীর স্বজন না। তবে তারা পরিচিত ছিলেন। ওই তিনজনের পরিচয় প্রকাশ করেছে পুলিশ। তারা হলেন, বিলি আর্নেস্ট (৪৩), সামার আর্নেস্ট (২০) এবং টানের আর্নেস্ট (১৭)। প্রতিবেদনে বলা হয়েছে, সামার আর্নেস্টের সঙ্গে সম্পর্ক ছিল ডাকোটার।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।