বিপিএলের বকেয়া পরিশোধ করলো সিলেট রয়্যালস


প্রকাশিত: ০৪:৪৪ এএম, ২৫ আগস্ট ২০১৫

রংপুর রাইডার্সের পর এবার বিপিএলের পুরনো বকেয়া পরিশোধ করলো সিলেট রয়্যালস। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বেঁধে দেয়া সময়ের মধ্যে বকেয়া পরিশোধ করায়ি এবার নিলামে অংশ নিতে পারবে তারা।

সোমবার সন্ধ্যায় বিসিবি অফিসে এসে সিলেট রয়্যালসের পক্ষে পাওনা পরিশোধ করেন আইসিসি ও বিসিবির সাবেক সভাপতি আ হ ম মুস্তফা কামাল তনয়া নাফীসা কামাল। সিলেট রয়্যালসের কাছে বিপিএল গভর্নিংয়ের পাওনা ছিল সাড়ে ৮ কোটি টাকা।

বকেয়া পরিশোধে গড়িমসি করায় এবার আগের সব ফ্র্যাঞ্চাইজিকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছিল বিসিবি। তবে পরে এই সিদ্ধান্ত থেকে বেরিয়ে আসে তারা। ২৭ আগস্টের মধ্যে বোর্ডের কোষাগারে পাওনা জমা দেয়ার সময় বেঁধে দেয়া হয়।

ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে বাদ পড়েছে ঢাকা গ্ল্যাডিয়েটরস। এবং আগেই টাকা পরিশোধ করেছে রংপুর রাইডার্স। তাদের ছাড়া সিলেটসহ বাকি পাঁচ ফ্র্যাঞ্চাইজির কাছে বিসিবির পাওনা রয়েছে ৩৬ কোটি ৮১ লাখ টাকা।

এদিকে বকেয়া পরিশোধে আগ্রহ প্রকাশ করেছে সিলেট রয়্যালস। তবে এই ফ্র্যাঞ্চাইজিরা কিস্তিতে তাদের পাওনা সাড়ে ৬ কোটি টাকা দিতে চান বলে জানা গেছে।

আরটি/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।