ভুয়া নিয়োগপত্র : রাজধানীতে ৪ প্রতারক গ্রেফতার


প্রকাশিত: ০৪:৩১ এএম, ২৫ আগস্ট ২০১৫

ভুয়া নিয়োগপত্রে চাকরি দেয়ার নামে প্রতারণা করে আসা অবরসপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার ও আর্মির সিভিল স্টাফ অফিসারসহ প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিএমপি)। সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জাল স্ট্যাম্প সিল, চাকরি প্রত্যাশিদের স্বাক্ষর করা ব্যাংক স্ট্যাম্প উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি মিডিয়া) মুন্তাসিরুল ইসলাম। তিনি জাগো নিউজকে জানান, ডিএমপির ডিবির উত্তর বিভাগের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীতে অভিযান চালিয়ে ৪ প্রতারক সদস্যকে আটক করে। তারা আর্মিতে ৪৪ জন চাকরি প্রত্যাশি ভুক্তভোগীকে ভুয়া নিয়োগপত্র দিয়েছিল।

তবে গ্রেফতার হওয়া চার জনের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

জেইউ/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।