পারিশ্রমিক না পেয়ে বুলডোজার দিয়ে হোটেল ভেঙে দিলেন কর্মী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ২৪ জানুয়ারি ২০১৯

লিভারপুলে নতুন তৈরি করা চকচকে একটি হোটেল বুলডোজার দিয়ে চুরমার করে দিয়েছেন এক শ্রমিক! পারিশ্রমিক না পাওয়ায় এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

দেশটির পুলিশ জানিয়েছে, লিভারপুলের ওই হোটেল যাদের হাতে তৈরি হয়েছে তাদেরই এক শ্রমিক ওই কাণ্ড ঘটিয়েছেন। দীর্ঘ দিন ধরে পারিশ্রমিকের টাকা চেয়ে হন্যে হয়ে শেষমেশ এমন কাণ্ড ঘটিয়েছেন।

ঘটনাটি গত সোমবার দুপুরের। বুলডোজার দিয়ে চুরমার করে দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যায়, বুলডোজার দিয়ে রিসেপশন এরিয়া ভেঙে তছনছ করে দিচ্ছে ওই শ্রমিক। পাশেই অন্য শ্রমিকরা সহকর্মীর এমনতর কাণ্ড দেখছেন।

ওই হোটেলের এক সিলিং রিপেয়ারার স্যামুয়েল হোয়াইট সাংবাদিকদের জানান, ‘২০ থেকে ৩০ মিনিট ধরে এই ধ্বংসের কাজ চালানো হয়েছে। ৬০০ পাউন্ড পেতেন তার ওই সহকর্মী। কিন্তু সে টাকা বহু দিন ধরে বাকি থাকায় শেষমেশ এমন কাণ্ড ঘটান।’

তিনি আরও জানান, ‘হোটেলের সব কাজ প্রায় শেষ। খুব শিগগিরই মালিককে হোটেল হ্যান্ডওভার করারও কথা ছিল। শেষ মুহূর্তের কিছু কাজ বাকি ছিল। আর ঠিক তখনই এমন কাণ্ড ঘটলো।’ সূত্র : ওয়াশিংটন পোস্ট

আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।