গুজরাটে বাস খাদে পড়ে ১০ শিশুর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৮

ভারতের গুজরাট প্রদেশে একটি বাস খাদে পড়ে ১০ শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও ১০ জন। এদের অবস্থা বেশ গুরুতর। ওই বাসটিতে ৭২ জন শিক্ষার্থী ছিল। শনিবার সন্ধ্যায় গুজরাটের দক্ষিণাঞ্চলীয় দাং জেলায় শিক্ষার্থীদের বহনকারী বাসটি একটি প্রত্যন্ত অঞ্চলে ২শ ফিট গভীর গিরিখাতে পড়ে যায়।

দুর্ঘটনার পরপরই ৬০ শিক্ষার্থীকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। তাদের আহওয়া এবং ভিয়ারার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার প্রশাসনিক কর্মকর্তারা জানিয়েছেন, এখনও পর্যন্ত তিন শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে অভিযান চালানো হচ্ছে। পুলিশ জানিয়েছে, বাসে থাকা শিক্ষার্থীরা প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণির। তারা সুরাত কোচিং সেন্টারের একটি সফরের অংশ হিসেবে দাং জেলার মহল এলাকায় গিয়েছিল।

আসওয়া বেসামরিক হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ড. সুরেশ পাওয়ার বলেন, আমাদের হাসপাতালে ১০ শিশুর মৃত্যু হয়েছে। যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক তাদের সুরাতের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মহল এবং বাদ্রিপাড়া বনের মধ্যবর্তী স্থানে দুর্ঘটনা কবলিত হয়েছে বাসটি। চালক নিয়ন্ত্রণ হারানোয় ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানানো হয়েছে।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।