ভারতের বাজারে পালসারের নতুন মডেল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

ভারতের বাজারে নতুন মডেল এনেছে বাজাজ পালসার। নতুন ভার্সনের এই মোটরবাইকের নাম রাখা হয়েছে পালসার ১৫০ নিওন। জেনে নেয়া যাক নতুন এই মডেল সম্পর্কে বেশ কিছু তথ্য।

একদম নতুন চেহারায় হাজির হয়েছে বাজাজ পালসার ১৫০ নিওন। তিন ধরনের কালার রয়েছে এই মোটরবাইকের। লাল, হলদে আর ম্যাট ব্ল্যাক এবং সিলভারের সংমিশ্রণে আর একটি রঙ। আসল বাইকটি মূলত কালো রঙেরই। আর কালোর ওপরেই থাকবে এই তিনটে রঙের কাজ।

pulser2.jpg

নতুন এই মডেলটিতে থাকছে রিয়ার ড্রাম ব্রেক। প্রযুক্তিগতভাবে পুরনো মডেলের সঙ্গে নতুন নিওন মডেলের খুব একটা পার্থক্য নেই। বাজাজ পালসার নিওনের ইঞ্জিন ১৪৯ সিসি সিঙ্গল-সিলিন্ডার ডিটিএস-আই ইঞ্জিন।

পালসারের এই নতুন মডেলের বিএইচপি ১৩.৮ এবং টর্ক ১৩.৪ এনএম। এর গিয়ার রয়েছে মোট পাঁচটি। বাইকের সামনে ডিস্ক ব্রেক রয়েছে। রয়েছে টেলিস্কোপিক সাসপেনশনও।

pulser2

দিল্লিতে এই মডেলের দাম ধরা হয়েছে ৬৪ হাজার ৯৯৮ টাকা। মুম্বাই এবং পুনেতে ৬৫ হাজার ৪৪৬ টাকা। বেঙ্গালুরুতে ৬৬ হাজার ৮৬ টাকা, কলকাতায় ৬৬ হাজার ২৪০ টাকা এবং চেন্নাইতে পালসার ১৫০ নিওন মডেলের দাম ৬৬ হাজার ৭৯০ টাকা।

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।