ভোটারদের জুতা পালিশ করছেন প্রার্থী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৬ নভেম্বর ২০১৮

ভারতের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা ভোটারদের মনোরঞ্জনের চেষ্টা করে যাচ্ছেন। ভোট পাওয়ার জন্য সব কিছুই করছেন প্রার্থীরা। কোন কিছুই বাদ রাখছেন না তারা।

তবে এই কাজে সব প্রার্থীকে টেক্কা দিলেন মধ্যপ্রদেশের রাষ্ট্রীয় আমজন পার্টির শরদ সিং কুমার। তার নির্বাচনী প্রতীক জুতা। সে কারণেই ভোটারদের জুতা পালিশ করে দেয়ার কাজে নেমেছেন তিনি। এক ভোটারের জুতা পালিশ করছেন শরদ, এমনটি একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে।

মধ্যপ্রদেশের নির্বাচন উপলক্ষে বেশ কয়েকজন ভোটারের জুতা পালিশ করে দিয়েছেন তিনি। এ সম্পর্কে তিনি বলেন, নিজের প্রতীকের এমন ব্যবহার করে ভোটে জিততে চান। শরদ জানান, জুতা ছিল নির্বাচনের প্রতীক। এটা যে কেউ নিতে পারত। কিন্তু কেউ নেয়নি। এখন জুতাই তার ভাগ্য ফেরাবে বলে বিশ্বাস করেন তিনি।

তবে শরদই একা নন, তেলেঙ্গানার কোরুতলা কেন্দ্রের নির্দল প্রার্থী আকুলা হনুমন্থও কম যান না। তিনি দ্বারে দ্বারে চটি বিলাচ্ছেন। তিনি বলছেন, প্রতিশ্রুতি রাখতে না পারলে ওই চটি দিয়েই যেন লোকজন তাকে মারতে পারেন।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।