ব্যবহৃত মোজা বিক্রি করে কোটি টাকা আয়

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:২৩ এএম, ০৫ নভেম্বর ২০১৮
ছবি: নিজের ব্যবহার করা মোজা বিক্রি করে বছরের কোটি টাকার বেশি আয় করছেন এই নারী

জামা-কাপড় নয়, স্রেফ মোজা ব্রিক্রি করেই বছরে ১ লাখ ব্রিটিশ পাউন্ড আয় করা সম্ভব, তা-ও আবার ব্যবহৃত দুর্গন্ধযুক্ত মোজা! বাস্তবেই এমন কাজ করে দেখিয়েছেন এক মডেল।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর এক প্রতিবেদনে জানিয়েছে ৩৩ বছর বয়স্ক ফুট ফেটিশ মডেল (যিনি পা দেখিয়েই পুরুষের যৌন মনোরঞ্জন করেন) রক্সি সাইকস সম্প্রতি স্বীকার করেছেন তিনি নিজের ব্যবহৃত মোজা ও জুতো বিক্রি করে বছরে ১ কোটি টাকারও বেশি (১ লাখ পাউন্ড) আয় করেন।

Socks

এমনই মোজা বিক্রি করেন রক্সি সাইকস

লন্ডনের বাসিন্দা রক্সি তার ইনস্টাগ্রামে প্রায়ই পায়ের বিভিন্ন বিভঙ্গের ছবি পোস্ট করেন। যা নিয়ে রীতিমতো চর্চাও হয় সোশ্যাল মিডিয়ায়। ইনস্টায় তার ফলোয়ার সংখ্যা ১০ হাজারেরও বেশি।

রক্সি জানিয়েছেন ফ্যানদের দাবিতেই ব্যবহৃত মোজা বিক্রি শুরু করেন তিনি। প্রাথমিক ভাবে মোজার দাম ছিল ২০ পাউন্ড, আর জুতোর ২০০ পাউন্ড। ৪ বছর যাবত এভাবে চলার পরে রক্সি দেখতে পান, এখাতে বছরে তার আয় হয়েছে ১ লাখ পাউন্ডের মতো।

এমএমজেড/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।