বাগেরহাট প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৭ আগস্ট ২০১৫

বাগেরহাট প্রেসক্লাবের আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন।

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মো. শাহ আলম টুকুর সভাপতিত্বে রোববার রাতে প্রেসক্লাবের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. জাহাংগীর আলম, বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্লা ও বিশিষ্ট শিক্ষাবিদ বেবী মোরশেদা খানম। আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক শওকত আলী বাবু।

অনুষ্ঠানে অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি দেহ ও মন সুস্থ রাখতে খেলাধুলায়ও অংশ নেওয়া উচিত। তাই সাংবাদিকদেরও খেলাধুলায় এগিয়ে আসতে হবে।  

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহসানুল করিম, বাবুল সরদার, সাধারণ সম্পাদক অধ্যাপক মাহফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী এবং আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতার আহ্বায়ক ও জাগো নিউজের বাগেরহাট জেলা প্রতিনিধি শওকত আলী বাবু।

প্রধান অতিথি বাগেরহাট প্রেসক্লাবে চলতি বছরে ক্যারাম, দাবা, তাস, লুডুর একক ও দ্বৈত চ্যাম্পিয়ন এবং রানার্সআপসহ সদস্যদের হাতে পুরষ্কার তুলে দেন।

শওকত আলী বাবু/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।