কবির ঘর পালানো বউ জ্যোতি


প্রকাশিত: ০৯:০৫ এএম, ১৬ আগস্ট ২০১৫

ক্যারিয়ার জুড়ে ভিন্নধর্মী গল্প আর চরিত্রে কাজ করে অনেক প্রশংসাই পেয়েছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। সম্প্রতি করলেন আরো একটি বৈচিত্রময় নাটকের কাজ।

হারুন রুশোর পরিচালনায় নির্মিত এই নাটকের নাম ‘এখন সময় চারটা পয়তাল্লিশ মিনিট’। এ নাটকে জ্যোতি অভিনয় করেছেন একজন বয়স্ক কবির তরুণী স্ত্রীর চরিত্রে।

নাটকের গল্পে দেখা যাবে, বয়সে তরুণ ও সুন্দরী স্ত্রীকে নিয়ে এক কবির সংসার। কাব্য চর্চায় ডুবে থাকা বেখেয়ালী কবি অনেক কিছু নিয়ে ভাবলেও নিজের স্ত্রী ও সংসার নিয়ে ভাববার সময় খুব একটা পান না। এমনি করেই চলে অভিমান আর আপোষের সংসার। হঠাৎ একদিন কবির সাথে জীবনের কোনো এক বাঁকে ছন্দপতন ঘটে তরুণী স্ত্রীর। কোনও একদিন বিকেল বেলা। সময়টা তখন ৪টা ৪৫ মিনিট। কবির স্ত্রী তাকে ছেড়ে অন্য কারো হাত ধরে পালিয়ে যায়। গল্পের এখানেই শেষ নয়। নির্মাতা জানালেন, বাকিটুকুর জন্য এনটিভির পর্দায় চোখ রাখতে।



চমৎকার গল্পের এই নাটকে জ্যোতি অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে। এই অভিনেতার সাথে এর আগে বহু কাজ করলেও তার বিপরীতে বা স্ত্রী চরিত্রে প্রথমবারের মতো কাজ করলেন জ্যোতি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তারিক ভাইয়ের অভিনয় আমাকে বহুবার মুগ্ধ করেছে। দারুণ একজন অভিনেতা তিনি। তার সাথে এর আগেও কাজ করেছি। তার পরিচালনাতেও অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম তার বিপরীতে অভিনয় করার সুযোগ হলো। এটা আমার জন্য গুরুত্বপূর্ণ একটা বিষয়। আশা করছি নাটকটি ভালো লাগবে দর্শকদের।’

নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে বলে জানালেন জ্যোতি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।