প্রকাশ হলো হাবিবের নতুন গানের ভিডিও


প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১৬ আগস্ট ২০১৫

অবশেষে প্রকাশ হলো হালের মিউজিক ক্রেজ হাবিব ওয়াহিদের ‘মন ঘুমায় রে’ গানের ভিডিও। এর আগে ভিডিওটির ‘বিহাইন্ড দ্য শ্যুট’ ইউটিউবে প্রকাশ করেছিলেন তিনি। তখন জাগো নিউজকে জানিয়েছিলেন ১৬ আগস্ট মুক্তি পাবে গানের পূর্ণ ভিডিওটি।

কথা রাখেলেন হাবিব। শ্রোতা-ভক্তদের অপেক্ষারও অবসান হলো; যা শুরু হয়েছিলো সেই রোজার সময় থেকেই। গানটির ভিডিও ইউটিউবসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে রবিবার ভোর রাতে।

‘মন ঘুমায় রে’ শীর্ষক আলোচিত এই গানের ভিডিওতে হাবিবকে দেখা গেছে একেবারে নতুন অবয়বে। পরনে কালো জিন্স, জ্যাকেট, সানগ্লাস আর পায়ে গামবুট পরে মাইক্রোফোনের স্ট্যান্ড ধরে আপন মনে গাইছেন নগরীর সবচেয়ে উঁচু একটি ভবনের ছাদে দাঁড়িয়ে। অন্য দৃশ্যে দেখা গেছে সিলেটের জাফলং মহাসড়ক মাইলফলক ছুঁয়ে গভীর জঙ্গলে ঘুরে বেড়াতে।

‘হাওয়ায় টানে উত্তরেতে/ জলে টানে দক্ষিণে/ হাওয়া জলে টানাটানি মন দ্বিধায় রে/ রঙিলা মন হাওয়ার সাথে প্রেম কইরাছে গোপনে/মন ঘুমায় রে মন ঘুমায় রে/ রঙিলা পাল তুইল্যা মন ঘুমায় রে’- এমন কথার গানটি লিখেছেন ‘তোমার ঘরে বসত করে কয়জনা’খ্যাত গীতিকার জাহিদ আহমেদ। আর গানের সুর ও সংগীত করেছেন হাবিব নিজেই। এটির ভিডিও পরিচালনা করেছেন নাবিল খান।

এই গানের ভিডিও নিয়ে হাবিব বলেন, ‘মন ঘুমায় রে গানটি ডিজিটাললি মুক্তির পর থেকেই দারুণ সাড়া পেয়েছি। সবাই দারুণ প্রশংসা করেছেন গানটির। সে অনুপ্রেরণা থেকেই অনেকদিন আগেই ঘোষণা দিয়েছিলাম এই গানের ভিডিও নিয়ে আসছি। তখন থেকেই ভক্তরা এটির জন্য অপেক্ষায় ছিলেন। বারবার ফেসবুকে নক করে জানতে চেয়েছেন কবে নাগাদ প্রকাশ হবে ভিডিওটি। আমি তাই চেষ্টা করেছি খুব অল্প সময়ের মধ্যেই ভিডিওটি প্রকাশ করার। এখন অডিও গানের মতো ভিডিওটিও সবার ভালো লাগলেই আমি সার্থক।’

প্রসঙ্গত, বর্তমানে রবি এবং বাংলালিংক গ্রাহকরা নির্দিষ্ট অর্থের বিনিময়ে গানটির অডিও পুরোপুরি শুনতে পারছে। এর আগে সর্বশেষ চলতি বছরের পহেলা বৈশাখে ‘হারিয়ে ফেলা ভালবাসা’ নামের ভিডিও গান প্রকাশ করেন হাবিব।



এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।