কাশ্মীরে গোলাগুলিতে দুই পাকিস্তানি নিহত


প্রকাশিত: ০৬:৩৯ এএম, ১৬ আগস্ট ২০১৫

ভারতের স্বাধীনতা দিবেসে জম্মু-কাশ্মীর সীমান্তে শনিবার ভারতীয় সীমান্তরক্ষীদের গুলিতে দুইজন নিহত ও ছয়জন আহত হয়েছে। এর আগে শনিবার পাকিস্তানি সীমান্তরক্ষীর গুলিতে ছয় ভারতীয় নিহত হয়। রোববার ডন নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

নিহতরা হলেন- মোহাম্মদ শফি (৭৫) ও শাপাল (৪৫)। এ ছাড়া আহত হয়েছেন মোহাম্মদ ইমরান, রশিদ, শাকিলা বিবি, মো. তাশিদ, সাঈদ ও নাজির।

জম্মু ও কাশ্মীরের কোটলি জেলার নকয়াল সেক্টরের দাবশি নার গ্রামে এ হতাহতের ঘটনা ঘটেছে। একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় হতাহতদের লক্ষ্য করে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ জওয়ানরা গুলি চালালে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কোটলি পুলিশের জ্যেষ্ঠ সুপারিনটেন্ডেন্ট (এসপি) মোহাম্মদ আমিন।

২৬ জুলাই পর্যন্ত জম্মু-কাশ্মীর সীমান্তে অন্তত ১৯২ বার শান্তিচুক্তি লঙ্ঘনের ঘটনা ঘটেছে। এর আগে ভারতের স্বাধীনতা দিবসে শনিবার সকালের দিকে জম্মু-কাশ্মীর সীমান্তের কাছে গোলাগুলির ঘটনায় অন্তত ছয় ভারতীয় নিহত হয়।

আরএম/এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।