খুলনায় জাতীয় শোক দিবস পালিত


প্রকাশিত: ১২:২০ পিএম, ১৫ আগস্ট ২০১৫

যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে খুলনায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪০তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হলো।

এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে অফিসার্সক্লাব মিলনায়তনে শনিবার সকাল সাড়ে নয়টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।  

বিশেষ অতিথির বক্তৃতা করেন, খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একরামুল হাবিব, জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ, পুলিশ সুপার মো. হাবিবুর রহমান এবং জেলা জজ (দ্রুত বিচার ট্রাইব্যুনাল) এমএ রব হাওলাদার।

জেলা প্রশাসক মো. মোস্তফা কামালের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন সাবেক এমপি অ্যাডভোকেট এনায়েত আলী, খুলনা প্রেসক্লাবের সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মকবুল হোসেন মিন্টু এবং মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আলমগীর কবির।

অনুষ্ঠান শেষে যুবকদের মাঝে যুবঋণ এবং শিশুদের বিভিন্ন প্রতিযোগিতায় সেরাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে সকাল সাড়ে আটটায় নিউমার্কেট চত্ত্বর হতে শোকর্যালি বের করা হয়।  র্যালিটি বাংলাদেশ বেতার খুলনায় গিয়ে শেষ হয়। পরে সকলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।


আলমগীর হান্নান/এমএএস/এমআরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।