সন্ধ্যায় মুক্তিযোদ্ধার সন্তানদের আলোর মিছিল


প্রকাশিত: ০৯:১৭ এএম, ১৪ আগস্ট ২০১৫
ফাইল ছবি

জাতিকে অন্ধকার থেকে মুক্তির জন্য আলোর মিছিল করবে মুক্তিযোদ্ধার সন্তানরা। জাতির পিতার ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শুক্রবার সন্ধ্যা ৭টায় সংসদ ভবনের সম্মুখে মানিক মিঞা এভিনিউস্থ টিঅ্যান্ডটি মাঠের সামনে যাত্রী ছাউনি থেকে মুক্তিযোদ্ধার সন্তানরা ৪০টি মশাল নিয়ে ‘আলোর মিছিলের’ যাত্রা শুরু করবে।

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা মো. ফজলে রাব্বী মিয়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, সেক্টর কমান্ডার্স ফোরামের যুগ্ম-মহাসচিব ম. হামিদ, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক  ড. আব্দুল মান্নান চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেকসভাপতি ওমর ফারুক, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলামকুদ্দুস, সাংস্কৃতিক ব্যক্তিত্ব পিযুষ বন্দোপাধ্যায়, মুক্তিযুদ্ধের চেতনাবাস্তবায়ন মঞ্চের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিয়াসহ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ সেখানে উপস্থিত থেকে আলোর মিছিল কর্মসূচির উদ্বোধন করবেন।

এফএইচ/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।